January 26, 2021, 12:20 am

সংবাদ শিরোনাম:

আইনজীবী অন্তর্ভুক্তির লিখিত পরীক্ষা কেন্দ্রে হামলার ঘটনায় সিলেটের সৈয়দ জিগর আলমসহ আটক ১২

সিলেটের আলো ডেস্ক :

আইনজীবী তালিকাভুক্তির লিখিত পরীক্ষাকেন্দ্রে হামলার ঘটনায় আটকৃত ১২ জনের মধ্যে একজন সিলেটের বাসিন্দা বলে জানা গেছে। গতকাল শনিবার (১৯ ডিসেম্বর) রাজধানীর নয়টি কেন্দ্রে পরীক্ষা হলেও মোহাম্মদপুর সরকারি স্কুল অ্যান্ড কলেজ এবং মোহাম্মদপুর মহিলা কলেজ কেন্দ্রে একদল যুবক কেন্দ্রে প্রবেশ করে হামলা চালায়।

এ সময় তারা পরীক্ষার্থীদের খাতা ছিঁড়ে ফেলে এবং পরীক্ষার্থীদের জোর করে কেন্দ্র থেকে বের করে দেয়। পরীক্ষা বর্জনের ঘটনা ঘটে পুরান ঢাকার লক্ষ্মীবাজার মহানগর মহিলা কলেজ কেন্দ্রেও।

ওইসব কেন্দ্রে পরীক্ষায় অংশ নেওয়া শিক্ষার্থীরা জানান, সকাল ৯টা থেকে চার ঘণ্টাব্যাপী লিখিত পরীক্ষা শুরু হয়। পরীক্ষা শুরুর আধঘণ্টার মধ্যেই প্রশ্ন কঠিন হয়েছে এমন অভিযোগে লক্ষ্মীবাজারে মহানগর মহিলা কলেজ কেন্দ্র থেকে কিছু শিক্ষার্থী বের হয়ে যায়।

এ সময় বর্জনকারীরা অন্যদেরও জোর করে বের করে দেয়। এক ঘণ্টার মতো পরীক্ষা চলার পর মোহাম্মদপুর কেন্দ্রে একদল যুবক ঢুকে পরীক্ষারত শিক্ষার্থীদের খাতা ছিঁড়ে ফেলে এবং তাদের জোর করে কেন্দ্র থেকে বের করে দেয়।

আটককৃত সিলেটি যুবকের বাড়ী জগন্নাথপুর উপজেলার সৈয়দপুর শাহারপাড়া ইউনিয়নের পীরগাও গ্রামে বলে জানা গেছে। সে সিলেট ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির শিক্ষার্থী। এবং সে সিলেট জেলা ও দায়রা জজ আদালতের শিক্ষানবিশ এবং নগরীর বালুচরে বসবাস করে। তার নাম সৈয়দ জিগর আলম।

উল্লেখ্য যে, সে বিগত কয়েকমাস যাবত আইনজীবীর তালিকাভূক্তির জন্য লিখিত পরীক্ষা ছাড়া মৌখিক পরীক্ষার মাধ্যমে আইনজীবী তালিকাভূক্তির দাবী করে আসছিল।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Best It Frim
Design & Developed BY N Host BD