January 21, 2021, 2:21 pm

সংবাদ শিরোনাম:

এশিয়ার ফোর্বসের ১০০ তারকার তালিকায় পরীমনি

বিনোদন রিপোর্ট

এশিয়ার একশ জনপ্রিয় ডিজিটাল তারকার তালিকায় নাম উঠেছে ঢাকাই চলচ্চিত্রের অন্যতম নায়িকা পরীমনির।
আমেরিকান প্রভাবশালী বিজনেস ম্যাগাজিন ফোর্বস পরিচালিত ‘এশিয়ার ১০০ ডিজিটাল তারকা’ শীর্ষক এই জরিপে ৭০ নম্বরে জায়গা করে নিয়েছে ‘স্বপ্নজাল’-খ্যাত এই গ্ল্যামারাস অভিনেত্রী।

সোমবার (৭ ডিসেম্বর) ম্যাগাজিনটির অনলাইন ভার্সনে এটি প্রকাশ হয়। ম্যাগাজিনের ওই তালিকায় পরীমনি সম্পর্কে লেখা হয়েছে, ফেসবুকে প্রায় ১ কোটি ফলোয়ার রয়েছে তার। আসল নাম শামসুন্নাহার স্মৃতি। ‘আমার প্রেম আমার প্রিয়া’ সিনেমার মাধ্যমে অভিনয়ের জন্য ২০১৯ সালের সিজেএফবি পারফরম্যান্স অ্যাওয়ার্ডে সেরা অভিনেত্রীর (সমালোচক) পুরস্কার পান তিনি। পরী বাংলাদেশের মুক্তিযুদ্ধের ওপর একটি চলচ্চিত্রসহ বেশ কিছু চলচ্চিত্রে কাজ করছেন এখন।
তবে এই ক্যাপশনের সঙ্গে তার কোনও ছবি পাওয়া যায়নি। যেখানে পরিচিতির পাশাপাশি রয়েছে অন্য সব তারকার ছবি।
একই তালিকার প্রথম স্থানে রয়েছে দক্ষিণ কোরিয়ার ব্যান্ড ‌‘ব্ল্যাকপিঙ্ক’-এর। এরপরের অবস্থান চাইনিজ গায়ক ও অভিনেতা জ্যাকসন ইয়ের। তৃতীয় থাইল্যান্ডের অভিনেত্রী দাভিকা হর্নে আর চতুর্থ অবস্থানে অমিতাভ বচ্চনের নাম দেখা যাচ্ছে।
তালিকায় বলিউড তারকাদের মধ্যে রয়েছেন অক্ষয় কুমার, শাহরুখ খান, রণবীর সিং, ক্যাটরিনা কাইফ, আনুশকা শর্মা, শ্রেয়া ঘোষাল, শহীদ কাপুর, রণবীর সিং, ঋত্বিক রোশন, মাধুরীসহ বেশ কয়েকজন। তালিকায় রয়েছেন পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান, গায়ক আতিফ আসলামও।
এদিকে পরীমনি এখন ব্যস্ত সময় পার করছেন মুক্তি প্রতীক্ষিত ‘বিশ্বসুন্দরী’ ছবিটির প্রচারণা নিয়ে। ১১ ডিসেম্বর চয়নিকা চৌধুরী পরিচালিত ছবিটি মুক্তি পাচ্ছে ২০টি প্রেক্ষাগৃহে। পাশাপাশি তিনি ব্যস্ত রয়েছেন ইতিহাসনির্ভর ছবি ‘প্রীতিলতা’র শুটিং নিয়ে। সর্বশেষ তিনি চুক্তিবদ্ধ হয়েছেন তৌকীর আহমেদের নতুন চলচ্চিত্রে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Best It Frim
Design & Developed BY N Host BD