September 21, 2021, 9:01 am

সংবাদ শিরোনাম:
বালুচরে সৌখিন ফুটবল একাদশ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন ভোক্তা অধিকারে যাওয়ার পরামর্শ ইভ্যালি গ্রাহকদের নভেম্বরের মাঝামাঝি এসএসসি, ডিসেম্বরের শুরুতে এইচএসসি পরীক্ষা পরীমণি সাম্প্রতিক ইস্যুতে ১৭ বিশিষ্ট নাগরিকের বিবৃতি সিলেটের বিশিষ্ট শিল্পপতি কাজী শামসুল হকের দাফন : শোক দেড় মাস পর সিলেট থেকে চলবে ৩টি ট্রেন সিলেটের জ্যেষ্ঠ সাংবাদিক সোয়েব বাসিতকে মিথ্যা ও ষরযন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানির গরীব ইয়াতিম ফান্ড ট্রাস্ট ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাক বিতরণ শামীমা বেগম যুক্তরাজ্যে ফিরতে পারবেন না: সুপ্রিম কোর্ট স্ত্রীকে বিসিএস দেওয়ানো হলো না ডা. ইমরানের

দুর্নীতি ও অনিয়মের অভিযোগে এফিডেভিড শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি

দুর্নীতি ও অনিয়মের অভিযোগে এফিডেভিড শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি
দুর্নীতি ও অনিয়মের অভিযোগে এফিডেভিড শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি

সিলেটের আলো ডেস্ক
সুপ্রিম কোর্টের মামলা দায়ের সংক্রান্ত কার্যক্রম পরিচালনাকারী অ্যাফিডেভিট শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে একযোগে বদলি করা হয়েছে। এফিডেভিট শাখার অনিয়ম নিয়ে প্রধান বিচারপতির ক্ষোভ প্রকাশের একদিন পরেই মঙ্গলবার এ আদেশ দিল সুপ্রিম কোর্ট প্রশাসন।

সুপ্রিম কোর্টের স্পেশাল অফিসার মোহাম্মদ সাইফুর রহমান বলেন, ‘সুপ্রিম কোর্টের ফাইলিং এফিডেভিট শাখার সব কর্মকর্তা-কর্মচারীকে বদলি করা হয়েছে।’

প্রসঙ্গত, সোমবার একটি মামলা আপিল বিভাগের কার্যতালিকায় ৩ নম্বর ক্রমিকে থাকার কথা থাকলেও সেটি ৯০ নম্বর ক্রমিকে দেখা যায়। এ অনিয়মের বিষয়টি আদালতের নজরে আনেন অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম।

তখন প্রধান বিচারপতি ক্ষোভ প্রকাশ করে বলেন, ‘কী আর করবো বলেন? সুপ্রিম কোর্টের এফিডেভিট শাখায় সিসি ক্যামেরা বসানোর পরও অনিয়ম রুখতে পারছি না। প্রধান বিচারপতি আরও বলেন, ‘এফিডেভিট শাখা কক্ষে সিসি ক্যামেরা বসালাম, এখন সবাই বাইরে এসে এফিডেভিট করে। অ্যাটর্নি জেনারেল বলেন, ‘অনেকেই মামলার তালিকা উপর নিচ করে কোটিপতি হয়ে গেছে।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Best It Frim
Design & Developed BY N Host BD