September 21, 2021, 9:29 am

সংবাদ শিরোনাম:
বালুচরে সৌখিন ফুটবল একাদশ টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণ সম্পন্ন ভোক্তা অধিকারে যাওয়ার পরামর্শ ইভ্যালি গ্রাহকদের নভেম্বরের মাঝামাঝি এসএসসি, ডিসেম্বরের শুরুতে এইচএসসি পরীক্ষা পরীমণি সাম্প্রতিক ইস্যুতে ১৭ বিশিষ্ট নাগরিকের বিবৃতি সিলেটের বিশিষ্ট শিল্পপতি কাজী শামসুল হকের দাফন : শোক দেড় মাস পর সিলেট থেকে চলবে ৩টি ট্রেন সিলেটের জ্যেষ্ঠ সাংবাদিক সোয়েব বাসিতকে মিথ্যা ও ষরযন্ত্রমূলক মামলা দিয়ে হয়রানির গরীব ইয়াতিম ফান্ড ট্রাস্ট ইউ.কে. এর রমাদান ফ্যামিলি ফুড প্যাক বিতরণ শামীমা বেগম যুক্তরাজ্যে ফিরতে পারবেন না: সুপ্রিম কোর্ট স্ত্রীকে বিসিএস দেওয়ানো হলো না ডা. ইমরানের

সিলেটের বিশিষ্ট শিল্পপতি কাজী শামসুল হকের দাফন : শোক

সিলেটের আলো ডেস্ক :

রুপালি এলম্যুানিয়াম প্রসেসিং ইন্ডাস্ট্রিজ লি. গোটাটিকরের প্রতিষ্ঠাতা, বিশিষ্ট সমাজসেবক ও শিল্পপতি আলহাজ কাজী শামসুল হক ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন। গত বৃহস্পতিবার বিকেল ৬টায় সিলেট নগরের কদমতলি স্বর্ণশিখা ২০৬ নম্বার বাসা কাজী ভিলায় তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। ৮২ বছর বয়সে মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলে ও তিন মেয়েসহ অসংখ্য আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন।

শুক্রবার বাদ জুমআ কদমতলি জামে মসজিদে প্রথম দফায় এবং দ্বিতীয় দফায় বিকেল চারটায় সিলেটের জকিগঞ্জ উপজেলার উত্তরকুল শাহী ঈদগাহ মাঠে জানাজার নামাজ শেষে তাকে পারিবারিক গোরস্তানে দাফন করা হয়। দু দফায় জানাজার নামাজে রাজনীতিবিদ, জনপ্রতিনিধি, সাংবাদিক, আইনজীবীসহ বিভিন্ন সংগঠনের হাজারো নেতৃবৃন্দ অংশ নেন।

বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ কাজী শামসুল হক ইসামতি ডিগ্রি কলেজের দাতা সদস্য ও সিলেটস্থ জকিগঞ্জ এসোসিয়েশনের সহসভাপতি ছিলেন। তাঁর বড় ছেলে কাজী জয়নুল হক রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের চার্টার্ড প্রেসিডেন্ট এবং দ্বিতীয় মেয়ে কাজী সাহেদা বেগম স্কলার্স হোম স্কুল কদমতলি শাখার একাডেমিক বিভাগের প্রধান।

এদিকে, রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের চার্টার্ড প্রেসিডেন্ট কাজী জয়নুল হকের পিতা বিশিষ্ট সংগঠক শামসুল হকের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন রোটারি ক্লাব অব সিলেট হোয়াইট স্টোনের প্রেসিডন্ট আলাউদ্দীন শাব্বীর, সেক্রেটারি হাজি আব্দুল খালিক, ক্লাবের অনারারী মেম্বার সিলেট জেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক রোটারিয়ান ছামির মাহমুদ, ক্লাবের উপদেষ্টা পিপি মাহবুবুল হক চৌধুরী, পিপি তোফায়েল আহমদ, প্রেসিডন্ট ইলেক্ট জুনেদ আহমদ, চার্টার্ড সেক্রেটারি তাজউদ্দিন লস্কর তারেক, ক্লাবের চার্টার মেম্বার, সিলেট ন্যাশনাল হার্ট ফাউন্ডেশনের কনসালটেন্ট ডা.ইকবাল আহমদ, ক্লাব ট্রেজারার অ্যাডভোকেট মোস্তাক আহমদ, রোটারিয়ান এএস আব্দুল্লাহ পাপলু, রোটারিয়ান শহিদুল হক, রোটারিয়ান বেলাল আহমদ, মুনতাকিম মুন্না, আব্দুস সামাদ তোহেল, রোটারিয়ান মলয় দত্ত মিটু, রোটারিয়ান আশরাফ আমিন দিপু, রোটারিয়ান সুমন চক্রবর্তী ও রোটারিয়ান নুরুল মোমিন মনি প্রমুখ।

এক শোকবার্তায় ক্লাব নেতৃবৃন্দ রোটারিয়ান কাজী জয়নুল হকের বাবার রুহের মাগফেরাত কামনা করন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

এই পোস্টটি আপনার সামাজিক মিডিয়াতে ভাগ করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Best It Frim
Design & Developed BY N Host BD